মাওলা শাহ্‌ সূফী সদর উদ্দিন আহ্‌মদ চিশ্‌তী (আঃ) আবির্ভাব ও তিরোধান – ২০২৩

মাওলা শাহ্‌ সূফী সদর উদ্দিন আহ্‌মদ চিশতী (আ:) এঁর 🌹১১০ তম আবির্ভাব ও 🌹 ১৮তম  তিরোধান দিবস উদ্‌যাপন ০২ দিন ব্যাপি
 
অনুষ্ঠান সূচী🌹🌹🌹🌹🌹🌹🌹
 
🌺২২ শে সেপ্টেম্বর এর আগের দিন রাতেঃ-
🙏সন্ধ্যা ০৬ঃ২০ – রাত ১০ঃ০০ টা পর্যন্ত – সন্ধ্যা প্রার্থনা করা হয়েছে। প্রার্থনার পরবর্তিতে আলোচনা করা হয়েছে এবং সেখানে উপস্থিত ছিলেন মাওলা শাহ্‌ সূফী সদর উদ্দিন আহ্‌মদ চিশ্‌তী (আঃ) এঁর মেজো আওলাদ আনোয়ার আহমেদ শিবলী ও ইমামীয়া চিশ্‌তীয়া নেজামীয়া সংঘ, সাদরিয়া সোসাইটি এঁর অসংখ্য ভক্তবৃন্দ। আলোচনা শেষে ধ্যান করা হয়েছে, ধ্যান শেষে সেবা ও সামা সংগীত করা হয়েছে।
 
🌹২২ শে সেপ্টেম্বর শুক্রবারঃ-
(🌹হেরাবন দরবার, রওজা মোবারক 🌹 / জুরাইন,তুলা বাগিচা)
🎂সকাল ১০ টায় মাওলা শাহ্‌ সূফী সদর উদ্দিন আহ্‌মদ চিশ্‌তী (আঃ) ও গুরুমা বেগম গওহর আরা সালামাল্লাহে আলাইহা এঁর রওজা মোবারকে ভক্তি নিবেদন, কেক কাটা ও আলোচনা করা হয়েছে। দুপুর ১ঃ৩০ সেবা দেয়া হয়েছে। রওজা মোবারকে উপস্তিত ছিলেন মাওলা শাহ্‌ সূফী সদর উদ্দিন আহ্‌মদ চিশ্‌তী (আঃ) এঁর মেজো আওলাদ আনোয়ার আহমেদ শিবলী ও ইমামীয়া চিশ্‌তীয়া নেজামীয়া সংঘ, সাদরিয়া সোসাইটি এঁর অসংখ্য ভক্তবৃন্দ।
 
🌻ইমামীয়া চিশতীয়া নেজামীয়া সংঘ দরবার (আমিন পারা,চুনকুটিয়া) পরবর্তী অনুষ্ঠান পর্ব
🍲দুপুর ০২ টায়ঃ সেবা দেয়া হয়েছে।
🎂সন্ধ্যা ০৬ঃ২০ – প্রার্থনা করা হয়েছে। প্রার্থনা পরবর্তিতে কেক কাটা, উদ্বোধনী সংগীত পরিবেশন ও আলোচনা করা হয়েছে। আলোচনা পর্বে উপস্থিত ছিলেন মাওলা শাহ্‌ সূফী সদর উদ্দিন আহ্‌মদ চিশ্‌তী (আঃ) এঁর মেজো আওলাদ আনোয়ার আহমেদ শিবলী ও ইমামীয়া চিশ্‌তীয়া নেজামীয়া সংঘ, সাদরিয়া সোসাইটি এঁর অসংখ্য ভক্তবৃন্দ।
🙏রাত ০৯ঃ৩০ – রাত ১০ঃ০০ টা পর্যন্ত ধ্যান করা হয়েছে।
🎵রাত ১০ টা থেকে সেবা দেয়া হয়েছে। সেবা পরবর্তিতে সামা সংগীত পরিবেশন করা হয়েছে সেখানে শিল্পী ছিলেন, জনাব আজাদ দেওয়ান, ওস্তাদ মুনির হোসাইন কাওয়াল (সদর উদ্দিন আহ্‌মদ চিশ্‌তী সংগীত একাডেমী এর শিক্ষক) ও জনাব আজীবর।
🙏পরদিন সকালে প্রার্থনার পর অনুষ্ঠান এর আনুষ্ঠানিকতা শেষ হয়।
🙏♥🙏♥🙏♥🙏♥🙏♥🙏♥🙏♥
আয়োজনেঃ- ইমামীয়া চিশ্‌তীয়া নেজামীয়া সংঘ (দরবার), সাদরিয়া সোসাইটি
স্থান:-চুনকুটিয়া, আমিন পারা, দক্ষিণ কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।
en_USEnglish

Main Menu